সংগৃহীত
বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন সন্দীপ্তা সেন

বিনোদন ডেস্ক: পশ্চিম বঙ্গের জনপ্রিয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন। ব্যক্তিগত জীবনে সৌম্য মুখার্জির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। গত বছর এ সম্পর্কের কথা স্বীকার করেন এই অভিনেত্রী।

সন্দীপ্তা এবার সৌম্য মুখার্জির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাওয়ার সংবাদ দিলেন। সৌম্য মুখার্জি ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার। এই ডিসেম্বরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সন্দীপ্তা-সৌম্য।

শুক্রবার সৌম্যর সঙ্গে তিনটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। তিনটি ছবিই তাদের প্রি-ওয়েডিং ফটোশুটের। ছবির ক্যাপশনে সন্দীপ্তা লিখেছেন, ‘জীবনে অনেক ৭ ডিসেম্বর কাটিয়েছি, তবে কখনও ভাবিনি এই ৭ ডিসেম্বরের জন্য এরকমভাবে অপেক্ষা করব। সৌম্য মুখার্জি রেডি তো?’

অর্থাৎ আগামী ৭ ডিসেম্বর সৌম্যর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন সন্দীপ্তা। দ্য ওয়ালের খবরে বলা হয়েছে, দক্ষিণ কলকাতাতেই বসছে বিয়ের আসর। ঘরোয়াভাবে নয়, একেবারে জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠান আয়োজন করবেন এই জুটি।

স্টার জলসায় প্রচারিত ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সন্দীপ্তা। তারপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে নন্দিনী চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন।

প্রসঙ্গত, ২০১৯ সালে ‘আস্তে লেডিজ’ ওয়েব সিরিজে অভিনয় করেন সন্দীপ্তা। এর মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন। তারপর ‘মার্ডার ইন দ্য হিলস’, ‘বন্ধন’সহ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন। ২০২১ সালে ‘একান্নবর্তী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সন্দীপ্তার।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঘুমধুম সীমান্তে ফের গোলাগুলি, জনমনে আতঙ্ক

জেলা প্রতিনিধি: বান্দরবানের ঘুমধু...

নারী উদ্যোক্তা তৈরিতে তহবিলের আহ্বান

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

প্রেমের টানে ইন্দোনেশীয় তরুণী মাদারীপুরে

এস আর শফিক স্বপন, মাদারীপুর: প্রে...

লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগের সাপ্তাহিক মিছিল

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র এয়ারফোর্সের যৌথ মহড়া

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ বিমান...

১ মার্চের মধ্যে নতুন প্রধানমন্ত্রীর শপথ

আন্তর্জাতিক ডেস্ক: আগামী ১ মার্চে...

ভিডিও দেখেই মাসে আয় করুন লাখ টাকা!

তথ্যপ্রযুক্তি ডেস্ক: অবসর সময়ে অন...

পরিবেশের ক্ষতি রোধে ব্লক ইট ব্যবহার জরুরি

নিজস্ব প্রতিবেদক: পরিবেশের ক্ষতি...

লাইফস্টাইল
বিনোদন
খেলা