সংগৃহীত
খেলা

কিশোরগঞ্জে নৌকার মাঝি পাপন

ক্রীড়া প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে একাই আওয়ামী লীগের মনোনয়নপত্র নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

ইতিমধ্যে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি শেষ হয়েছে। সে হিসেবে, তিনি এ আসন থেকে নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনের অনুমতি পেতে যাচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন অফিসার মো. আশরাফুল আলম কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) বলেন, আমাদের কাছে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এ আসন থেকে সরকার দলীয় পক্ষে শুধুমাত্র নাজমুল হাসান পাপনই মনোনয়নপত্র কিনে জমা দিয়েছেন।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সায়দুল্লাহ মিয়া জানান, দেশের বিভিন্ন আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে একটি আসনের বিপরীতে একাধিক মনোনয়নপত্র জমা পড়েলেও এ আসনে আমাদের সকলের ভরসার জায়গায় রয়েছেন নাজমুল হাসান পাপন।

তাই মনোনয়ন যুদ্ধে কেউ তার বিরুদ্ধে আসেনি। আমরা আশাবাদী, তিনি বিপুল ভোটে জয়ী হবেন এবং শেখ হাসিনার হাত আরও শক্তিশালী করবেন।

প্রসঙ্গত, প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ছেলে নাজমুল হাসান পাপন। তিনি বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির দায়িত্বে আছেন। এ আসন থেকে ৬ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন জিল্লুর রহমান।

২০০৯ সালে দেশের ১৯ তম রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত হওয়ার পর এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে বিজয়ী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন তার ছেলে নাজমুল হাসান পাপন।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঘুমধুম সীমান্তে ফের গোলাগুলি, জনমনে আতঙ্ক

জেলা প্রতিনিধি: বান্দরবানের ঘুমধু...

নারী উদ্যোক্তা তৈরিতে তহবিলের আহ্বান

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

প্রেমের টানে ইন্দোনেশীয় তরুণী মাদারীপুরে

এস আর শফিক স্বপন, মাদারীপুর: প্রে...

লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগের সাপ্তাহিক মিছিল

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র এয়ারফোর্সের যৌথ মহড়া

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ বিমান...

১ মার্চের মধ্যে নতুন প্রধানমন্ত্রীর শপথ

আন্তর্জাতিক ডেস্ক: আগামী ১ মার্চে...

ভিডিও দেখেই মাসে আয় করুন লাখ টাকা!

তথ্যপ্রযুক্তি ডেস্ক: অবসর সময়ে অন...

পরিবেশের ক্ষতি রোধে ব্লক ইট ব্যবহার জরুরি

নিজস্ব প্রতিবেদক: পরিবেশের ক্ষতি...

লাইফস্টাইল
বিনোদন
খেলা