সংগৃহীত
খেলা

নিউজিল্যান্ড সিরিজে অধিনায়ক লিটন

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ দলের ব্যর্থ বিশ্বকাপ মিশনের পর খুব একটা সময় মিলছে না। আরেকটি সিরিজ দরজায় কড়া নাড়ছে। আগামী ২১ নভেম্বর দুটি টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসছে নিউজিল্যান্ড।

২৮ নভেম্বর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম টেস্ট আর ৬ ডিসেম্বর মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ২য় টেস্ট। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ সিরিজটি নিয়ে কথা বলতে আজ মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটু।

আগেই জানা গিয়েছিল অধিনায়ক সাকিব আল হাসান ও অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল এই সিরিজে থাকছেন না। সাকিবের অনুপস্থিতিতে দায়িত্ব পালন করবেন কে— এমন প্রশ্নের জবাবে টিটু জানালেন সহ-অধিনায়ক লিটন দাসই সামলাবেন দায়িত্ব।

টিটু বলছিলেন, 'সাকিবের যেহেতু চোট আছে। যতদিন পুরোপুরি সেরে না উঠবে, ততদিন সে খেলবে না আমরা জানি। আমাদের এখন পর্যন্ত সহকারী অধিনায়ক হিসেবে লিটন কুমার দাস আছেন। এর মধ্যে যদি নতুন কোনো সিদ্ধান্ত না হয় তাহলে সে থাকবে। নতুন কেউ হলে সেটাও জানতে পারবেন। দল ঘোষণার সময় সেটি জানিয়ে দেওয়া হবে।'

এদিকে নতুন পেস বোলিং কোচ কবে নাগাদ আসবে বা কেউ নিশ্চিত হয়েছে কি না এমন প্রশ্নে টিটু বলেন, 'পেস বোলিং কোচও হয়তো অন্তর্বর্তীকালীন কেউ থাকবেন। যেহেতু এখন তাৎক্ষণিক তো নতুন কোচ সম্ভব নয়। ২-১ দিনের মধ্যে সেটিও জেনে যাবেন।'

ইতোমধ্যে বাংলাদেশ সফরের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। দলে আছেন অভিজ্ঞ কেইন উইলিয়ামসন ও দারুণ ফর্মে থাকা রাচিন রাবিন্দ্রসহ বড় তারকারা।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাতক্ষীরা-১ আসনে নৌকার প্রার্থী স্বপনের মনোনয়ন জমা

আশরাফুজ্জামান রুবেল, তালা (সাতক্ষীরা) প্রত...

আজ কালীগঞ্জ গণহত্যা দিবস

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ চলা...

সব থানার ওসি বদলির নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জ...

তরুণীকে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

বিয়ের পিঁড়িতে বসছেন সন্দীপ্তা সেন

বিনোদন ডেস্ক: পশ্চিম বঙ্গের জনপ্র...

মাঠ পর্যায়ের তথ্যর ভিত্তিতে ওসিদের বদলি

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশনে...

ভূমিকম্পের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: রাজধানী ঢাকাসহ...

বাংলাদেশ নৌবাহিনী ত্রিমাত্রিক বাহিনী

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ নৌবাহি...

কিউইদের বিপক্ষে ১৫০ রানে টেস্ট জয়

ক্রীড়া প্রতিবেদক: বাঁ-হাতি স্পিনা...

লাইফস্টাইল
বিনোদন
খেলা