সংগৃহীত
অপরাধ

মুন্সীগঞ্জে শান্তি সমাবেশে মারামারি, জখম

মো. নাজির হোসেন: মুন্সীগঞ্জে আওয়ামী লীগের বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশে কর্মীদের মারামারির ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের হাতে সজল (২৬) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম সহ ২ জন আহত হয়েছে।

রোববার (১২ নভেম্বর) বিকালে শহরের সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল নেয়া হলে, আহতকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। আহত অপরজনের নাম রুবেল (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ ৭টি সহযোগী সংগঠনের ব্যানারে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ এবং শান্তি ও উন্নয়ন সমাবেশ চলছিলো শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন সড়কে। এতে প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

বক্তব্য চলাকালে হঠাৎ সমাবেশস্থলে পিছনে মারামারিতে জড়িয়ে পরে শহর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ হাসানের সমর্থকরা।

এ সময় জাহিদ সমর্থক সজলের শরীরের বিভিস্থানে কুপিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। আহত হয় রুবেল নামের আরেক কর্মী। পরে উপস্থিত নেতাকর্মীরা আহত সজলকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করে।

এদিকে এ সময় বেশকিছুক্ষণ ধরে সমাবেশ স্থলে কর্মীদের মাঝে মারামারি ও চেয়ার ছুড়াছুড়ি চলতে থাকে। পরে অন্যনেতাকর্মীরা মারামারিকারীদের সরিয়ে দেয়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মকবুল হোসেন বলেন, হট্টগোল মারামারি হয়েছে তবে কারা কি? জন্য মারামারি করেছে তা, নিশ্চিত না। আমি সমাবেশ স্থলের সামনে ছিলাম মারামারি দেখিনি। একজনকে কুপিয়ে জখম করা হয়েছে বলে শুনেছি।

এ বিষয়ে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও পঞ্চসার ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহিদ হাসানকে পাওয়া যায়নি।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসক রুহুল আমিন জানান, আহত দুইজন হাসপাতালে এসেছিল। এরমধ্যে সজলের অবস্থা গুরুত্ব ছিল, তার মাথায় পিঠে এবং পায়ে দাঁড়ালো অস্ত্রের আঘাত ছিল। এখান থেকে রক্তক্ষরণ বন্ধ করে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। অপর আহত রুবেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে ।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, দুটি উপদলীয় অন্তকোন্দলে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখনো কোনপক্ষ থেকে থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সুপার এইটে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দ...

সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো....

৬০০ টাকায় লাখ টাকার গরুর চামড়া!

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বাজারে...

মন্ত্রিসভা ভেঙে দিলেন নেতানিয়াহু

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েলের ছয়...

ডিএনসিসি’র বর্জ্য অপসারণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি...

রাজধানীতে ১২ লাখ পশু কোরবানি

নিজস্ব প্রতিবেদক: মুসলিম জাহানের...

ঢাকায় আসছেন নচিকেতা

বিনোদন ডেস্ক: গান শোনাতে আবারও ঢা...

দার্জিলিংয়ে ট্রেন দুর্ঘটনায় নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমব...

ডিএনসিসি’র বর্জ্য অপসারণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি...

মন্ত্রিসভা ভেঙে দিলেন নেতানিয়াহু

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েলের ছয়...

লাইফস্টাইল
বিনোদন
খেলা