সংগৃহিত
খেলা

বিপিএলে আসছেন রমিজ রাজা

ক্রীড়া ডেস্ক: অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শোনা যাবে পাকিস্তানের কিংবদন্তি রমিজ রাজার কণ্ঠ। ব্যাট-প্যাড ছেড়ে দেওয়ার পর নাম কুড়িয়েছেন ধারাভাষ্যে বিশ্বকাপজয়ী এই তারকা ক্রিকেটার।

বিশ্বব্যাপী আছে তার ব্যাপক চাহিদা। এবারের বিপিএল শুরুর আগেই রমিজ রাজার আসার কথা জানিয়েছিল বিসিবি। তবে বিপিএলে ঢাকার দুই পর্ব এবং সিলেট পর্বের পরেও দেখা যায়নি তাকে। এই নিয়ে ব্যাপক পরিমাণের প্রশ্নও উঠেছিল।

বিশেষ করে তার নিজ দেশে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএলের কারণে তাকে পাওয়া নিয়ে ছিল সন্দেহ।

তবে এবার সত্যিই রমিজ রাজা আসছেন বিপিএলের ম্যাচে কণ্ঠ দিতে। আর বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা টুইট বার্তায় জানিয়েছেন, পিসিএল নয়, আপাতত বিপিএলকেই সময় দেবেন তিনি। বাংলাদেশের সঙ্গে আগে চুক্তি করে ফেলায় এমন সিদ্ধান্ত নিয়েছেন রমিজ। জানিয়েছেন, আপাতত পিএসএলে ধারাভাষ্য করা হচ্ছে না তার। পিএসএলের আগেই বিপিএলের সাথে চুক্তি করে ফেলায় প্রথমে বিপিএলে ধারাভাষ্য দেবেন তিনি। বিপিএল শেষ হলে যোগ দেবেন পিএসএলে।

আগামী ১ মার্চ বিপিএল শেষ হবে। পিএসএলের রাওয়ালপিন্ডি পর্ব শুরু হবে ২ মার্চ। রমিজ জানিয়েছেন, রাওয়ালপিন্ডি পর্ব থেকে তিনি যুক্ত থাকবেন পিএসএলে। তার আগে কাজ করবেন বিপিএলে।

এক টুইট বার্তায় তিনি লিখেছেন, 'পিএসএলে ফিরে আসার শুভকামনা জানানোয় সবাইকে ধন্যবাদ। আমি অভিভূত। আমি ইতোমধ্যে বিপিএলের সাথে চুক্তি করে ফেলেছি, তাই পিএসএলে যোগ দিব রাওয়ালপিন্ডির শেষ পর্বে। আশা করছি দারুণ একটা টুর্নামেন্ট হবে।'

বিপিএলে ধারাভাষ্য দেওয়া আরেক পাকিস্তানি আমির সোহেলও আছেন পিএসএলে, যদিও তিনি কবে নাগাদ বাংলাদেশ ছাড়বেন বা পিএসএলে যোগ দেবেন তা জানা যায়নি। পিএসএলের তারকাখচিত ধারাভাষ্য প্যানেলে আরও আছেন ওয়াকার ইউনিস, সানা মির, বাজিদ খান, ইয়ান বিশপ, মাইকেল ক্লার্ক, ডেনি মরিসন, সাইমন ডুল, মার্ক বাউচার, ডমিনিক কর্ক, মাইক হেয়সমেনের মতো নামীদামী ধারাভাষ্যকাররা।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভারতে প্রথম দফায় পড়েছে ৬০ শতাংশ ভোট

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে ১৮তম লোক...

শিশুদের বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ

নিজস্ব প্রতিবেদক: ‘বঙ্গবন্ধ...

ইসরায়েলকে চরম মূল্য দিতে হবে

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েলের বিরু...

নির্বাচনকালীন সম্মেলন-কমিটি গঠন বন্ধ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন উপজেলা ন...

বিশ্ববাজারে বাড়তে পারে জ্বালানির দাম

আন্তর্জাতিক ডেস্ক: মধ্যপ্রাচ্য বি...

সরকার চোরাবালির উপর দাঁড়িয়ে

নিজস্ব প্রতিবেদক: বিএনপির সিনিয়র...

নব্য বাকশাল কায়েম করেছে সরকার

নিজস্ব প্রতিবেদক: বিএনপি মহাসচিব...

নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে হবে

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধ বি...

নির্বাচনকালীন সম্মেলন-কমিটি গঠন বন্ধ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন উপজেলা ন...

তাপপ্রবাহ: প্রাথমিক বিদ্যালয় ৭ দিন বন্ধ

নিজস্ব প্রতিবেদক : প্রাথমিক ও গণশ...

লাইফস্টাইল
বিনোদন
খেলা