সারাদেশ

শার্শায় মোটরসাইকেল-ট্রলি সংঘর্ষে নিহত ১

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় মোটরসাইকেল ও মাটির ট্রলি মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহমান (১৯) নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় মোটরসাইকেল চালক রাজু আহত হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে শার্শা উপজেলা সদরের জেলে পাড়ার সামনে এই দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান শার্শা উপজেলার শ‍্যামলাগাছি গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহত রাজু একই উপজেলার উলাশি ইউনিয়নের সম্মন্ধকাঠী গ্রামের মনিরের ছেলে।

শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন তোতা জানান, আব্দুর রহমান পেশায় একজন মাছ ব্যবসায়ী। বেনাপোলের বোয়ালিয়া বাজার থেকে মাছ বিক্রির টাকা নিয়ে বাড়ির উদ্দেশ্য তারা দুইজন মোটরসাইকেল যোগে আসছিল। পথিমধ্যে শার্শার জেলে পাড়ার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাটি বহনকারী ট্রলির সাথে তাদের মোটরসাইকেলে সামনাসামনি ধাক্কা লাগে।

এ সময় তারা দুইজন মোটরসাইকেল থেকে পড়ে আহত হয়। এ সময় পথচারীরা তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন।

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অন্য একজনের অবস্থা ভাল। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এবি/ওশিন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আসুন ঈদুল আজহার ত্যাগের চেতনায় কাজ করি

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

লেজার ভিশনের বিশেষ ঈদ আয়োজন

সাজু আহমেদ: সঙ্গীত এবং নাটক প্রযো...

লেজার ভিশনের বিশেষ ঈদ আয়োজন

সাজু আহমেদ: সঙ্গীত এবং নাটক প্রযো...

আসুন ঈদুল আজহার ত্যাগের চেতনায় কাজ করি

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

বাংলাদেশে আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী...

রাষ্ট্রপতির সাথে বিমান বাহিনী প্রধানের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রপতি মো....

কঙ্গোতে নৌকাডুবিতে নিহত ৮০

আন্তর্জাতিক ডেস্ক: ডেমোক্রেটিক রি...

লাইফস্টাইল
বিনোদন
খেলা