ছবি-সংগৃহীত
সারাদেশ

সাজেক থেকে ঢাবি শিক্ষার্থীকে অপহরণ

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি জেলা প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা সাজেক থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

দীপিকা চাকমা ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী অপহরণের শিকার হয়েছেন। তিনি খাগড়াছড়ি সদর উপজেলার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীপিকা তার বন্ধুদের সাথে সাজেকের পর্যটন এলাকায় বেড়াতে যাচ্ছিলেন। দুর্বৃত্তরা পথে রুইলুইপাড়া পর্যটনকেন্দ্রের কাছে জিরো মাইল এলাকা থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়।

পরে তার বন্ধুরা বিষয়টি সাজেকে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা খবর পেয়ে তাকে উদ্ধারে কাজ শুরু করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, ঐ এলাকাটি ইউপিডিএফ নিয়ন্ত্রণাধীন।

সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, কিছুক্ষণ আগে জিরো মাইল এলাকা থেকে এক পর্যটক অপহরণ হয়েছে বলে জানতে পেরেছি। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা বলা যাচ্ছে না। আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি দেখছেন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার বলেন, ছাত্রী অপহরণের বিষয়টি আমরা সর্বাধিক গুরুত্বের সাথে দেখছি। আমরা বাঘাইহাট জোনের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। বিজিবি, সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এরই মধ্যে ঐ ছাত্রীকে উদ্ধারে অভিযান শুরু করেছে। আমরা আশা করছি, অতিদ্রুত তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা সম্ভব হবে।

এ বিষয়ে রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, দুপুর সোয়া ১২টার দিকে সাজেকে যাওয়ার পথে কয়েকজন দুষ্কৃতিকারী গাড়ির গতিরোধ করে ওই ছাত্রীকে অপহরণ করে। আমাদের সাঁড়াশি অভিযান চলছে। আমরা আশাবাদী, ঐ ছাত্রীকে শিগগির উদ্ধার করতে পারবো।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মেয়র তাপসের ডেঙ্গু আক্রান্তের সংখ্যা মনগড়া

নিজস্ব প্রতিবেদক: ২০১৯ সালের তুলন...

গাছপাকা পাকা আম চিনার উপায়

লাইফস্টাইল ডেস্ক: চলছে আমের মৌসুম...

তিন জেলায় বজ্রপাতে ৭ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে তিন জে...

আফগানিস্তানে বন্দুকধারীদের হামলা

আন্তর্জাতিক ডেস্ক: আফগানিস্তানের...

এমপি আনোয়ারুল আজিমের অবস্থান মুজাফফরাবাদে

নিজস্ব প্রতিবেদক: ভারতে চিকিৎসা ন...

ভিসা ছাড়াই রাশিয়া যেতে পারবে ভারতীয়রা!

আন্তর্জাতিক ডেস্ক: ভারত ও রাশিয়ার...

ট্রাম্প গণতন্ত্রের জন্য হুমকি

আন্তর্জাতিক ডেস্ক: আসন্ন প্রেসিডে...

পাকিস্তান সফরের ইচ্ছা কোহলির

ক্রীড়া ডেস্ক: আইসিসি ও এসিসির টুর...

সুখবর দিলেন শাকিব খানের ‘প্রিয়তমা’

বিনোদন ডেস্ক: বিয়ে করছেন চিত্রনায়...

লাইফস্টাইল
বিনোদন
খেলা