সংগৃহিত
সারাদেশ
কসবা উপজেলা সমিতি, ঢাকা

সভাপতি গোলাম সারওয়ার, সম্পাদক নাজমুল হুদা

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন কসবা উপজেলার ঢাকায় বসবাসকারী ব্যক্তিবর্গের সমন্বয়ে গঠিত সামাজিক সংগঠন কসবা উপজেলা সমিতি, ঢাকা’র দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ গোলাম সারওয়ারকে সভাপতি ও নিডস গ্রুপ এর সম্নানীত ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী মোঃ নাজমুল হুদা খন্দকার কে সাধারণ সম্পাদক হিসেবে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হয়েছে।

শনিবার (৮ জুন) বিকাল ৪ টায় রাজধানী ঢাকায় বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে। দ্বিবার্ষিক সাধারণ সভা ২০২২ - ২০২৪ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা গ্রুপে অব কোম্পানিজ এর চেয়ারম্যান জনাব মতিউর রহমান, বিশেষ অতিথি ছিলেন, প্রকৌশলী কবীর আহমেদ ভুইয়া, আলহাজ্জ সেলিম মাস্টার,এড, আনোয়ার জাহিদ ভুইয়া ও এম এ কাইয়ুম।

এই সময় কসবা উপজেলা সমিতি, ঢাকা’র সাধারন সম্পাদক প্রকৌশলী নাজমুল হুদা খন্দকার দ্বিবার্ষিক প্রতিবেদন পেশ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কসবা উপজেলা সমিতি, ঢাকার সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন ও বিচার বিভাগ, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব মো, গোলাম সারওয়ার।

দ্বিতীয় অধিবেশনে প্রধান নিবার্চন কমিশনার আবু জামাল খন্দকারের সভাপতিত্বে নিবার্চন কমিশনার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় উপ- সচিব, ড. শফিকুল ইসলাম, আলহাজ্ব আনিছুর রহমান ভুইয়া নিবার্চন পরিচলনা করে। আগামী দুই বছনের জন্য ২০২৪-২০২৬ ইং মেয়াদের জন্য ৬১ সদস্য বিশিষ্ট কমিটি কে নির্বাচিত করা হয়।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আসুন ঈদুল আজহার ত্যাগের চেতনায় কাজ করি

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

লেজার ভিশনের বিশেষ ঈদ আয়োজন

সাজু আহমেদ: সঙ্গীত এবং নাটক প্রযো...

লেজার ভিশনের বিশেষ ঈদ আয়োজন

সাজু আহমেদ: সঙ্গীত এবং নাটক প্রযো...

আসুন ঈদুল আজহার ত্যাগের চেতনায় কাজ করি

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

বাংলাদেশে আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী...

রাষ্ট্রপতির সাথে বিমান বাহিনী প্রধানের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রপতি মো....

কঙ্গোতে নৌকাডুবিতে নিহত ৮০

আন্তর্জাতিক ডেস্ক: ডেমোক্রেটিক রি...

লাইফস্টাইল
বিনোদন
খেলা