সংগৃহিত
সারাদেশ

কসবায় ট্রেনের কাটা পড়ে শিক্ষকের মৃত্যু

মোঃ আব্দুল বাকের সরকার, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সুবর্ণ ট্রেনের নিচে কাটা পড়ে মো. সফিকুল ইসলাম (৫০) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে।

বুধবার সন্ধা ৭ ঘটিকার সময় সুবর্ণ ট্রেনের নিচে কাটা পড়ে তিনি মারা যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ১০টা খন্ড খন্ড লাশ রেল লাইনের পাশে পরে আছে।

নিহত স্কুল শিক্ষক মো. শফিকুল ইসলাম কসবা উপজেলার বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ের জৈষ্ঠ্য শিক্ষক। ওই শিক্ষকের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলায় অবস্থিত। তিনি বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন মিজান মোল্লার বাসায় ভাড়া থাকতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন।

বিদ্যালয় ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১১ সাল থেকে ওই স্কুল শিক্ষক সমাজবিজ্ঞান বিষয়ে সহকারি শিক্ষক হিসেবে নিয়োগ পান। তিনি তার স্ত্রী ও দুই মেয়ে নিয়ে বাসায় ভাড়া থাকতেন। আজ বুধবার ৭ ঘটিকার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনের আউটারে বালিয়াহুরা নামক স্থানে ও শিক্ষক অন্য মসস্ক হয়ে হাঁটতে ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস নিচে কাটা পড়ে লাশ খন্ড খন্ড হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তা দেখতে পায়। প্রিয় শিক্ষকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে চার পাশের লোকজন এসে ভিড় জমায়।

রাত দশটার দিকে খবর পেয়ে এখনো রেলওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করতে রওনা করেন।

বায়েক শিক্ষা সদন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মুরাদ সরকার বলেন, সফিক স্যার খুব ভালো মানুষ ছিলেন। সন্ধ্যায় ট্রেন লাইনের পাশ দিয়ে হাটতে ছিলেন। এ সময় সুবর্ণ ট্রেনের নিচে কাটা পড়ে লাশ খণ্ড খন্ড হয়ে পড়ে। রাত দশটা পর্যন্ত লাশটি খন্ড খন্ড অবস্থা রেললাইনের পাশে পড়ে আছে।রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিম খন্দকার বলেন আমরা পুলিশ পাঠিয়েছে লাশ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এবি/এইচএন

Copyright © Amarbangla
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ ১৭ মে আওয়ামী...

ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যেতে হবে

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী...

ভূয়া পরিপত্রে সোয়া কোটির গাছ ২৩ লাখে বিক্রি

ইউনুস রিয়াজ, গবি প্রতিনিধি: গণস্ব...

যুক্তরাষ্ট্রে প্রবল বর্ষণে ৪ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রে...

১৭ মে গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার দিন

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের যু...

‘এআই’ সভ্যতার জন্য বড় ঝুঁকি

তথ্য-প্রযুক্তি ডেস্ক: আর্টিফিসিয়া...

কেএনএফ'র নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেফতার

আমার বাঙলা ডেস্ক: পাহাড়ের সশস্ত্র...

ঢাকায় আসছেন কুরুলুস উসমানের নায়ক বুরাক

বিনোদন ডেস্ক: বাংলাদেশ সফরে আসছেন...

লাইফস্টাইল
বিনোদন
খেলা